মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭

সমকামীতাকে প্রোমোট করে Rtv তে প্রচার হওয়া রেইনবো নাটকের সাথে সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠান ও ব্যক্তিকে এখনই বর্জন করি ও এদের নিষিদ্ধের আওয়াজ তুলি

সমকামীতাকে প্রোমোট করে Rtv তে প্রচার হওয়া রেইনবো নাটকের সাথে সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠান ও ব্যক্তিকে এখনই বর্জন করি ও এদের নিষিদ্ধের আওয়াজ তুলি
__________________________________________

নাট্যকার : আশফাক নিপুন
অভিনেত্রী : নুশরাত ইমরোজ তিশা
অভিনেতা :১.জন কবির
                 ২.আবির মির্জা
টিভি : আরটিভি
স্পন্সর : গ্রামীন ফোন।

নাটকের নামটাইতো সমকামীদের প্রমোট করে। যাদের চিহ্ন হল রংধনু বা রেইনবো। আরটিভির পরিচালক, ব্যবস্থাপক বা এসব নাট্যকর্মী বা সমকামীরা কি করে একম নোংরা থিমের নাটকে অভিনয় করে? আমাদের নৈতিকতা কোথায় গিয়ে ঠেকেছে?  ছি! ধিক্কার জানানোর ভাষাও হারিয়ে ফেলেছি। জানোয়ানরাওতো কখনো এমন করতে শুনিনি। মানুষ হয়ে..... ওয়াক থু!

এসব জন কবির, গ্রামীনফোনরা আমাদের দেশে কি আমদানী করতে চায়?  জন কবির, আবির মির্জা, আসফাক নিপুন ও তিশারা আমাদের সুন্দর এ সাজানো সমাজে কোন মারাত্মক বিষ প্রয়োগ করতে চায়? গ্রামীন ফোন ও আর টিভি কেন এ ধরনের নোংরা, (ঘৃনিত ছি! মুখে অানতেও লজ্জ্বা করতেছে) জিনিষকে এদেশে আমদানী করার চেষ্টা করতেছে?

সব শয়তানের গুরু গুলো একত্রিত হয়ে নবী হযরত লুত আ. এর জাতিকে মহান আল্লাহ যে অপরাধের কারণে ধ্বংস করে দিয়েছিলেন, সেই প্রকৃতিবিরোধী এবং বাংলাদেশের সংবিধান ও সংখ্যাগরিষ্ঠ নাগরিকের ধর্মীয় বিশ্বাসবিরোধী কাজকে তাদের হাতে থাকা অস্ত্রের সর্বোচচ ব্যবহারের মাধ্যমে ছড়িয়ে দেয়ার চেষ্টা করছে।

এখনই আপনি আমি আমরা সোচ্চার না হতে পারলে এমনিতেই অবনমিত আমাদের নৈতিকতার গ্রাফটা কোথায় গিয়ে দাঁড়াবে তা একবার ভেবে দেখুন। আমি জানি আপনারা ভাববেন না।  যখন আপনার আমার ভাই /ছেলে বা মেয়ে এ রোগে আক্রান্ত হবে তখনই বুঝবেন ঠেলা কারে কয়?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন